হুয়াওয়ে মেট ৩০ প্রো ৬.৭ ইঞ্চি, থাকছে পাঁচ ক্যামেরা!

ক্যামেরা ফোন এনে তাক লাগিয়ে দিয়েছে হুয়াওয়ে। চীনা জায়ান্টটি সম্প্রতি বিশ্ব বাজারে ছেড়েছে তাদের ফ্ল্যাগশিপ পি৩০ প্রো।

এক লিক হওয়া নিউজ থেকে অনেক তথ্য বেরিয়ে এসেছে চীনা জায়ান্টটি যে মেট ৩০ প্রো আনতে যাচ্ছে তাতে রয়েছে ৬.৭ ইঞ্চির অত্যাধুনিক ওএলইডি ডিসপ্লে। ফোনটির নজরকারা ফিচার গুলোর মধ্যে বেস্ট ফিচারটি হতে পারে ফোনটির ডিসপ্ল।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমে জানা যায়, পাঁচটি ক্যামেরা লেন্সের ‘মেট ৩০ প্রো’স্মার্টফোন বাজারে আনতে পারে হুওয়ায়ে। আগের বছর তিন ক্যামেরার স্মার্টফোন পি-২০ বাজারে এনে কার্যত মোবাইলপ্রেমীদের চমকে দিয়েছিল চীনের এই সংস্থা। পি-২০ ছিল বিশ্বের প্রথম স্মার্টফোন যাতে তিনটি ক্যামেরা ছিল। তিন ক্যামেরার সেই স্মার্টফোন মোবাইলপ্রেমীদের কাছে বেশ জনপ্রিয়ও হয়ে উঠেছিল। তাই এবার আরও এক ধাপ এগিয়ে পাঁচ ক্যামেরার অসাধারণ একটি স্মার্টফোন আনতে চলেছে হুওয়ায়ে।

এর আগে প্রতিষ্ঠানটি সবচেয়ে বড় ডিসপ্লের ফ্ল্যাগশিপ এনেছে ৬. ৩৯ ইঞ্চির। তার চেয়ে এটি বেশকিছু বড়। যে গুঞ্জন রটেছে তাতে ধারণা করা হচ্ছে, ফোনটিতে থাকবে হুয়াওয়ের সর্বশেষ ৭ ন্যানোমিটার প্রযুক্তির কিরিন ৯৮৫ চিপসেট। যা অন্যতম শক্তিশালী চিপসেট হিসেবে বিবেচিত।

ফোনটিতে থাকবে শক্তিশালী ব্যাটারি। সেটি হবে ৪২০০ মিলিঅ্যাম্পয়ারের। আর থাকবে অত্যাধুনিক ফাস্ট চার্জিং ৫৫ ওয়াট সুপার চার্জার প্রযুক্তি।

Sending
User Review
0 (0 votes)