২১ জুন আসছে হুয়াওয়ে নোভা ৫

২১ জুন হুয়াওয়ে নোভা সিরিজের নতুন ফোন নিয়ে আসছে হুয়াওয়ে । সম্প্রতি ফোনটি নিয়ে অনেক তথ্য ইন্টারনেট দুনিয়াতে ফাঁস হয়েছে। হুয়াওয়ে নোভো ৩ গত বছর জুলাই মাসে উন্মোচন করা হয়েছিলো।

চীনের সামাজিক যোগাযোগ মাধ্যম উইবোতে নোভা ৫ এর ব্যাক কভারের ছবি প্রকাশিত হয়েছে। ব্যাক কভার দেখে বুঝা যাচ্ছে, ফোনটিতে থ্রিপল ক্যামেরা থাকছে। ফোনের পেছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকছে না। এর মানে হচ্ছে, এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্র্যানার ব্যবহার করা হবে ।

ফোনটির নিচের দিকে রয়েছে এক্সটারনাল স্পিকার, ইউএসবি/মাইক্রোইউএসবি পোর্ট এবং হেডফোন জ্যাক। ফোনটির ডান দিকে ভলিউম এবং পাওয়ার বাটন দেওয়া হয়েছে।

অন্য এক ফাঁসকারী থেকে জানিয়েছে, নোভা ৫ এ হুয়াওয়ে পি৩০ এর মতো থ্রিপল রিয়ার ক্যামেরা, ৪০ ওয়াটের ফাস্ট চার্জিং প্রযুক্তি ব্যবহার করা হবে। ফোনটির পেছনে থ্রিপল ক্যামেরা থাকবে। মূল ক্যামেরাটি ৪৮ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৫৮৬ আর অন্য দুটি ১২.৩ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৩৮০ ওয়াইড এঙ্গেল ও সনি আইএমএক্স৩১৬ টিওফ ক্যামেরা সেন্সর ব্যবহার করা হবে। যা অনার ভি২০ ফোনে দেখা গিয়েছে। সেলফি তোলার জন্য থাকবে ২৫ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৫৭৬ ক্যামেরা লেন্স।

Sending
User Review
0 (0 votes)