টাকা ইনকাম করুন বিকাশ অ্যাপ দিয়ে

আজ আমি আপনাদের সাথে শেয়ার করবো কিভাবে ঘরে বসে আপনার মোবাইল বা কম্পিউটার দিয়ে খুব সহজেই টাকা আয় করতে পারবেন। আসলে এখন সবাই চায় অনলাইনে আয় করতে কিন্তু সঠিক গাইড লাইনের অভাবে অনেকেই শুধু ভুল ঠিকানায় দৌড়ায়। তাদের জন্য প্লানেট বাংলায় থাকছে ফ্রিল্যান্সিং বা আউটসোর্সিং কাজ নিয়ে ধারাবাহিক টিউটোরিয়াল। আজ আপনাদের দেখাব কিভাবে আপনার মোবাইলের মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। আপনার হাতের মোবাইল দিয়েই আপনি আনলিমিটেড টাকা আয় করতে পারবেন শুধু মাত্র নির্দিষ্ট কিছু আপস রেফার করে।

শুধু মাত্র অ্যাপস বা মোবাইলে আপ্লিকেশন বন্ধুদের বা পরিচিত সার্কেলে রেফার করেই আপনি আয় করতে পারেন নিজ নিজ জায়গা থেকেই। আর অ্যাপস দিয়ে ইনকাম করার জন্য আপনার হাতের স্মার্টফোন ছাড়া আর কিচ্ছু লাগবে না। শুধু মাত্র জে আপস গুলো রেফারেলে টাকা দেয় সে আপস গুলো আপনার সার্কেলে রেফার করে আয় করুন আজ থেকে।

পৃথিবীর অন্যান্য দেশে আপস রেফার করে ইনকাম একটি পুরাতন পদ্ধতি হলেও বাংলাদেশ সেই রকম সুযোগ খুবই কম ছিল। কিন্তু এখন আস্তে আস্তে অবস্থার পরিবর্তন আসছে। আপনি বাংলাদেশে বসেও এখন অনলাইনে আয় করতে পারেন। আয় করতে পারেন শুধু আপনার ফোন দিয়েই। নিচে বাংলাদেশ থেকে আপস রেফার করে আয় করা যায় এমন কিছু এন্ড্রয়েড এবং আইওএস আপস নিয়ে আলোচনা করবো

বিকাশ আপ দিয়ে টাকা ইনকাম করা খুবই সহজ। আপনাকে শুধু মাত্র বিকাশ আপসটি আপনার স্মার্ট ফোনে ইন্সটল করতে হবে এবং রেফারেল অপশন থেকে রেফার কোড সহ লিংক নিয়ে বন্ধুদের সাথে শেয়ার করুন।  এরপর আপনার রেফারেল লিংক এ গিয়ে সাইন আপ এবং বিকাশ এপ ইন্সটল করলে আপনি পাবেন ৫০ টাকা। এছাড়া আপনার রেফার করা ফ্রেন্ড ও সমপরিমান ৫০ টাকা পাবে বিকাশ থেকে। তবে এখানে বিকাশ থেকে শর্ত দেয়া থাকে যে আপনার রেফার করা ব্যাক্তিকে পরবর্তী ১৫ দিনের ভিতরে বিকাশে যে কোন লেনদেন যেমন মোবাইল রিচারজ, ক্যাশ ইন, ক্যাশ আউট বা যে কোন একটি লেনদেন করতে হবে। তবেই আপনি এবং রেফার করা ব্যাক্তি দুজনেই ৫০ টাকা পাবেন। এভাবে আপনি যদি আগামী ৩০ নভেম্বর এর মধ্যে ১০০ জনকে রেফার করতে পারেন তাহলে ৫০০০ টাকা পাবেন বিকাশের পক্ষ থেকে। আর এই ইনকাম এর কোন লিমিটেশন নেই। আপনি যত খুশি মানুষকে রেফার করে আয় করতে পারেন।

এ জন্য এই লিঙ্কে গিয়ে আগে সাইন আপ করুন এবং প্লে স্টোর থেকে বিকাশ আপ ইন্সটল করে নিন। আরপর আয় করুন আনলিমিটেড।

Sending
User Review
0 (0 votes)